কক্সবাজারে চাকরি দেয়ার প্রলোভনে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

ডেস্ক রিপোর্ট •

রামু উপজেলায় নির্মাণাধীণ বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্টান (বিকেএসপিতে) সরকারী চাকরি দেয়ার প্রলোভনে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করেছে ঠিকাদার। ওই লম্পট ঠিকাদারের বিরুদ্ধে বিচার দাবি করে ধর্ষণের শিকার নারীর স্বামী বিভিন্ন জায়গায় অভিযোগ করেছেন।

জানা গেছে, রামু জোয়ারিয়ানালা সওদাগর পাড়ার মৃত আজিজুর রহমানে পুত্র সাইফুল ইসলাম সাব ঠিকাদার হিসেবে কাজ করতেন নির্মানাধীন বিকেএসপিতে। সেই সুবাধে সাইফুল একই এলাকার এক প্রবাসীর স্ত্রীকে উক্ত সরকারি প্রতিষ্টানে চাকরি দেয়ার প্রলোভনে বড় কর্মকর্তার সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার কথা বলে কক্সবাজার শহরের একটি হোটেলের কক্ষে নিয়ে আসে। ঠিকাদারী প্রতিষ্টান সিকদার এন্ট্রাপ্রাইজের মালিক কাদের সিকদার এবং সাব ঠিকাদার সাইফুল ইসলাম তাকে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে। সেই ধর্ষণের ভিডিও ফুটেজ তৈরি করে পরবর্তীতে তা ফেসবুকে দেয়ার ভয় দেখিয়ে সেই নারীকে পরবর্তী আরও কয়েকবার ধর্ষণ করে। কোন ধরণের চাকরির ইঙ্গিত না পেয়ে বিষয়টি ওই নারী তার স্বামীকে জানালে তারা উভয় মিলে এই জঘন্য ঘটনার বিচারদাবি করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাইফুল আগে থেকে লম্পট প্রকৃতির লোক। সে মূলত আগে ভিন্ন রাজনীতি করলেও বর্তমানে জেলার একজন প্রভাবশালী রাজনৈতিক নেতার আশ্রয়ে থেকে ঠিকাদার হিসেবে বিকেএসপিতে কাজ করে রাতারাতি কোটিপতি বনে যান। ঘটনা জানাজানি হওয়ার পর থেকে গা ঢাকা দিয়েছে সেই ধর্ষক সাইফুল সহ অনেকে। এ ব্যপারে রামু জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স জানান, ধর্ষনের বিষয়ে প্রবাসী সেই নারীর স্বামী অভিযোগ করেছেন এটা সত্য। সে বিষয়ে তদন্ত চলছে।